ভালো নেই প্রণব মুখোপাধ্যায়, গভীর কোমায় আচ্ছন্ন তিনি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ১৬ আগস্ট, ২০২০

ভালো নেই প্রণব মুখোপাধ্যায়, গভীর কোমায় আচ্ছন্ন তিনি

নিউজ ডেস্ক: ভালো নেই প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তাঁর শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। বরং আরও খারাপের দিকে। গভীর কোমায় আচ্ছন্ন তিনি। বৃহস্পতিবার দিল্লির সেনা হাসপাতালের পক্ষ থেকে সর্বশেষ মেডিক্যাল বুলেটিনে এই খবর জানানো হয়েছে। ফলে ক্রমেই উদ্বেগ বাড়ছে প্রাক্তন রাষ্ট্রপতির শারীরিক অবস্থা নিয়ে।
গত রবিবার রাজাজি মার্গের সরকারি বাসভবনের বাথরুমে পড়ে গিয়ে তিনি মাথায় চোট পান। সোমবার রাতেই জরুরি অস্ত্রোপচার করে তাঁর মস্তিষ্কে জমাট বাঁধা রক্ত (ক্লট) বের করে দেওয়া হয়। এর সঙ্গে আবার করোনা আক্রান্ত হন প্রাক্তন রাষ্ট্রপতি। মস্তিষ্কে অস্ত্রোপচারের পর দুদিন কেটে গেলেও শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি প্রাক্তন রাষ্ট্রপতির। ফলে যথেষ্টই শঙ্কিত চিকি‍ৎসকরা। চিকি‍ৎসায় সাড়া না দেওয়ায় প্রাক্তন রাষ্ট্রপতি এখনও ভেন্টিলেশনেই আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

এর মধ্যে আবার সোশ্যাল মিডিয়ায় প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। যদিও তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন ছেলে অভিজি‍ৎ মুখোপাধ্যায় ও কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। অভিজি‍ৎ মুখোপাধ্যায় এই বিষয়ে জানান, তার বাবার হৃদ্‌যন্ত্রের কাজ, রক্তচাপ ও শরীরে রক্ত সঞ্চালন স্থিতিশীল রয়েছেন।
The post ভালো নেই প্রণব মুখোপাধ্যায়, গভীর কোমায় আচ্ছন্ন তিনি appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/2PZbJzb

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন