অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন প্রণব মুখোপাধ্যায়, ট্যুইটে জানালেন পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ১৭ আগস্ট, ২০২০

অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন প্রণব মুখোপাধ্যায়, ট্যুইটে জানালেন পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়


আগের থেকে এখন অনেকটাই সুস্থ আছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। রবিবার ট্যুইট করে তাঁর পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় জানিয়েছেন একথা। তিনি দ্রুত সকলের মাঝে ফিরে আসবেন বলেও ট্যুইটে লেখেন অভিজিৎ বাবু। রবিবার সকালে ট্যুইট করে অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, “গতকাল বাবাকে দেখতে আমি হাসপাতালে গিয়েছিলাম। ভগবানের আশীর্বাদ এবং আপনাদের প্রার্থনায় গত কয়েকদিনের তুলনায় বাবার শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। খুব দ্রুত তিনি সকলের মাঝে ফিরে আসবেন।”
যদিও রবিবার সেনা হাসপাতাল সূত্রে জানানো হয়, প্রাক্তন রাষ্ট্রপতির অবস্থার কোনো পরিবর্তন হয়নি। তিনি এখন ভেন্টিলেশনেই আছেন। হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে বলা হয়, “তাঁর বিভিন্ন কো-মর্বিটিজ রয়েছে। তবে এই মুহূর্তে তাঁর ভাইটাল ও ক্লিনিক্যাল প্যারামিটার গুলি স্থিতিশীল রয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকের দল সর্বদা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন।”

গত রবিবার রাতে তাঁর দিল্লির বাসভবনের বাথরুমের মেঝেতে পড়ে যান প্রাক্তন রাষ্ট্রপতি। সোমবার তাঁর মাথায় অস্ত্রোপচার হয়। কিন্তু তারপর অস্ত্রোপচারের জায়গা থেকে ফের রক্তক্ষরণ শুরু হয়ে যায়। মস্তিষ্কের অন্যান্য অংশেও রক্তক্ষরণ হয়। তারপর থেকেই তিনি ভেন্টিলেশনে ছিলেন, সাড়া দিচ্ছিলেন না চিকিৎসায়। এর মাঝে রবিবার তিনি নিজেই ট্যুইট করে জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত।
গত সপ্তাহে তাঁর শারীরিক অবস্থা নিয়ে একাধিক গুজব রটে। বেশ কয়েকটি সংবাদ চ্যানেলে তাঁর মৃত্যুর খবরও রটে যায়। বাধ্য হয়ে প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়কে বিবৃতি দিতে হয়। কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায় জানিয়েছিলেন, এই ধরনের কোনো গুজবে কান দেবেন না। তারপর থেকেই অভিজিৎ মুখোপাধ্যায় নিয়মিত বাবার খবর ট্যুইটের মাধ্যমে জানান।
The post অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন প্রণব মুখোপাধ্যায়, ট্যুইটে জানালেন পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় appeared first on Bharat Barta.


from দেশ – Bharat Barta https://ift.tt/325rdHQ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন