জিয়া খানের মৃত্যুর সঙ্গেও কি জড়িত মহেশ ভাট? বিস্ফোরক অভিযোগ জিয়ার মায়ের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ১৬ আগস্ট, ২০২০

জিয়া খানের মৃত্যুর সঙ্গেও কি জড়িত মহেশ ভাট? বিস্ফোরক অভিযোগ জিয়ার মায়ের


সুশান্ত মৃত্যু রহস্য নিয়ে চলমান টানাপোড়েনে কেঁচো খুঁড়তে বেরিয়ে পড়ছে একের পর এক কেউটে। জড়িয়ে পড়ছে বহু প্রভাবশালী তারকার নাম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে প্রথম থেকেই জড়িয়ে গেছে তাঁর ম্যানেজার দিশা সালিয়নের মৃত্যুর ঘটনাও। একাধিক মিডিয়া দাবি করেছে সুশান্তের মতই খুন করা হয় তাঁর ম্যানেজারকেও।
এই রহস্য সমাধান নিয়ে যখন পুলিশ-ইডি-সিবিআই আদা জল খেয়ে ময়দানে নেমে পড়েছে, এবার ভস্মে ঘি ঢালার মত উঠে এল অভিনেত্রী জিয়া খানের রহস্য মৃত্যুর প্রসঙ্গও। সুশান্ত মৃত্যু রহস্য নিয়ে বলার প্রসঙ্গে এবার ইন্ডিয়া টুডের সাক্ষাৎকারে মেয়ের মৃত্যু সম্পর্কে বিস্ফোরক অভিযোগ করলেন জিয়া খানের মা রাবিয়া খান। জিয়ার মৃত্যুও আত্মহত্যা বলে পুলিশ দাবি করলেও তিনি কখনোই এই দাবি মানেন নি বলে বক্তব্য রাবিয়ার।
রাবিয়া বলেন জিয়ার শেষকৃত্যের দিনে জিয়ার মৃত্যু সম্পর্কে পরিচালক মহেশ ভাটের সঙ্গে কথা হয় তাঁর। মহেশ ভাটকে রাবিয়া বলেন আত্মহত্যা করার মত কোনো কারণই জিয়ার ছিল না। এর পরই মহেশ ভাট হুমকি দেন রাবিয়াকে। তিনি নাকি রাবিয়াকে ধমক দিয়ে বলেন– চুপ থাক। না হলে তোকেও ইনজেকশন দিয়ে শুইয়ে দেব। এর সঙ্গেই মহেশ ভাটকে বলিউড মাফিয়ার মুখপাত্র বলেও চাঞ্চল্যকর দাবি করেন জিয়ার মা।
প্রসঙ্গত, ২০১৩ সালে মুম্বইতে বাড়ি থেকেই উদ্ধার করা হয় জিয়ার মৃতদেহ। জিয়ার পরিবার সুরজ পঞ্চালির বিরুদ্ধেই মেয়েকে সম্পর্কে ফাঁসিয়ে হত্যা করার অভিযোগ আনেন। জিয়ার মায়ের বক্তব্য সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁর মেয়ের মৃত্যুর মিল রয়েছে। দুই ক্ষেত্রেই প্রথমে প্রেমের ফাঁদে জড়িয়ে টাকাপয়সা নয়ছয় করে পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।
সাত বছর পর এমন পরিস্থিতির মধ্যে জিয়া খানের মৃত্যু নিয়ে এই বিস্ফোরক অভিযোগ মহেশ ভাটকে কতটা ব্যাকফুটে ফেলে তা এখন দেখার অপেক্ষা।
The post জিয়া খানের মৃত্যুর সঙ্গেও কি জড়িত মহেশ ভাট? বিস্ফোরক অভিযোগ জিয়ার মায়ের appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/2DWqkJq

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন