‘লাড্ডু খেয়ে প্লেট ফেরত দিয়ে যেও’, সাংবাদিকদের সঙ্গে রসিকতায় মাতলেন শিল্পা শেঠী, দেখুন মজার ভিডিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

‘লাড্ডু খেয়ে প্লেট ফেরত দিয়ে যেও’, সাংবাদিকদের সঙ্গে রসিকতায় মাতলেন শিল্পা শেঠী, দেখুন মজার ভিডিও


সংবাদ মাধ্যমের সামনে বরাবরই অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীকে। বিভিন্ন সাক্ষাৎকার কি ফটোশ্যুটে অত্যন্ত হালকা মেজাজে পাওয়া যায় এই তারকাকে।
করোনার বন্দীদশায় গণেশ চতুর্থীর আরাধনার জন্য বাইরে বেরোতে না পারলেও এবারে ঘরোয়া ভাবে পুজোয় মাততে দেখা গেছে সেলিব্রিটিদের। ঘরেই করেছেন সিদ্ধিদাতার আরাধনা। সেরকমই শিল্পা শেঠীকেও দেখা গেছে বাড়িতে গণপতির প্রতিষ্ঠা করে পুজো করতে। গণেশ ঠাকুরের ভাসান উপলক্ষ্যে শিল্পার বাড়ির বাইরে এসে কথাবার্তা বলার একটি মজার ভিডিও ভাইরাল হল ইনস্টাগ্রামে।
ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির বাইরে উপস্থিত সাংবাদিকদের হাতে লাড্ডুর প্লেট বিতরণ করার সময় শিল্পা রসিকতা করে বলছেন–‘সব লাড্ডু নিয়ে যাও, তবে প্লেট গুলো ফেরত দিয়ে যেও।’ নিজের রসিকতায় নিজেই হেসে ফেলছেন শিল্পা। তাঁর এই মনখোলা ঠাট্টায় যোগ দিয়ে দুএকজন সাংবাদিককেও মজার উত্তর দিতে শোনা যাচ্ছে।

The post ‘লাড্ডু খেয়ে প্লেট ফেরত দিয়ে যেও’, সাংবাদিকদের সঙ্গে রসিকতায় মাতলেন শিল্পা শেঠী, দেখুন মজার ভিডিও appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/3lc9uqK

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন