‘সড়ক ২’ এর পর ফের বয়কটের ডাক বরুন ও সারা আলি অভিনীত ‘কুলি নাম্বর ১’ - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ২২ আগস্ট, ২০২০

‘সড়ক ২’ এর পর ফের বয়কটের ডাক বরুন ও সারা আলি অভিনীত ‘কুলি নাম্বর ১’


১৯৯৫ এর গোবিন্দার ও করিশ্মার coolie No.1 মনে আছে? ডেভিড ধাওয়ানের পরিচালনায় সেই সময় গোবিন্দা ও করিশ্মার জুটি একদম হিট হয়েছিল। প্রায় ২৫ বছর পর আবারও ডেভিড ধাওয়ানের নতুন coolie No.1 আসতে চলেছে।
এইবছর ১লা মে সিনেমাটি সমস্ত প্রেক্ষাগৃহে রিলিজ হওয়ার কথা চলছিল, কিন্তু লকডাউনের কারনে ডেট পিছিয়ে যায়। তবে coolie No.1 এর নির্মাতারা একটি ডিজিটাল প্রকাশও বিবেচনা করছেন।
সর্বশেষ প্রতিবেদন অনুসারে, চলচ্চিত্র নির্মাতারা একটি শীর্ষ ওটিটি প্ল্যাটফর্মের সাথে যোগাযোগ করেছেন এবং গুঞ্জন রয়েছে যে ২০২০ সালের দিওয়ালি উপলক্ষে coolie No.1 ডিজিটাল প্ল্যাটফর্মে প্রবেশ করবে।‘ গুলবো সীতাবো’, ‘শকুন্তলা দেবী’ প্রমুখ বলিউডের অনেকগুলি মুভি অনলাইনে মুক্তি পেয়েছে এবং লক্ষ্মী বোম, ভূজ প্রমুখের মতো শিগগিরই খুব শীঘ্রই প্রিমিয়ার হবে।
বরুন ধাওয়ান ও সারা আলি খান লকডাউনের আগেই শুটিং কমপ্লিট করেন গোয়াতে।এই সিনেমাকে কেন্দ্র করে একাধিক ছবিও পোস্ট করেন সারা।বরুন-সারার জুটি ছারাও, এই মুভির বড় চমক হল জনি লিভার, পরেশ রাওয়াল, ও রাজপাল যাদব।কিন্তু, নেপোটিজম যে এখানেও পিছু ছাড়ছে না। সুশান্তের দুঃখজনক ঘটনার পর বলিউডের পতন চোখে পরার মতো। তাই এই মুভির ভারও দর্শকদের উপর।

The post ‘সড়ক ২’ এর পর ফের বয়কটের ডাক বরুন ও সারা আলি অভিনীত ‘কুলি নাম্বর ১’ appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/3l4U2MZ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন