ব্রেকিং: অমিত শাহের পর এবার করোনা আক্রান্ত হলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

ব্রেকিং: অমিত শাহের পর এবার করোনা আক্রান্ত হলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা

নিউজ ডেস্ক: এবার করোনা আক্রান্ত হলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। অমিত শাহের পর ফের এক প্রথম সারির বিজেপি নেতা করোনা আক্রান্ত হলেন। ফলে এক চোরা আতঙ্ক কাজ করছে বিজেপির অন্দরে। এদিন নিজেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন ইয়েদুরাপ্পা। তিনি ট্যুইটে লিখেছেন, “আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি ভাল আছি, তবে ডাক্তারের পরামর্শে সাবধানতা হিসেবে হাসপাতালে ভর্তি হচ্ছি। আমি অনুরোধ করছি, সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সকলেই সেল্ফ কোয়ারেন্টাইনে থাকুন।”

অন্যদিকে গতকালই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। টুইট করে অমিত শাহ নিজেই জানিয়েছেন করোনা আক্রান্তের খবর জানিয়েছিলেন।
অমিত শাহ ট্যুইটে লিখেছিলেন, “করোনার প্রাথমিক লক্ষণ দেখা দেওয়ায় আমি কোভিড টেস্ট করিয়েছিলাম, যার রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে, কিন্তু চিকিত্‍সকের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি। আমার অনুরোধ যারা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন তারা দয়া করে নিজেদের আইসোলেট করুন এবং টেস্ট করান।”
The post ব্রেকিং: অমিত শাহের পর এবার করোনা আক্রান্ত হলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/3k7eSuJ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন