বাজারে আসছে অল্প দরের আকর্ষণীয় নতুন ‘সাথী’ স্কুটি, থাকছে দেড় বছরের ওয়ারেন্টিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২৬ আগস্ট, ২০২০

বাজারে আসছে অল্প দরের আকর্ষণীয় নতুন ‘সাথী’ স্কুটি, থাকছে দেড় বছরের ওয়ারেন্টিও

নিউজ ডেস্ক: করোনা পরিস্থিতিতে গণপরিবহনের অবস্থা ভালো নয়। ট্রেন চলছে না। কিছু ক্ষেত্রে আবার ভিড়ে ঠাসা বাসে চেপে অফিসে যেতে হচ্ছে। সবাই ঝুঁকছেন দু’চাকার যানের দিকে। এই পরিস্থিতিতে টেকো ইলেক্ট্রা মধ্যবিত্তের সাধ্যের মধ্যে দারুণ দু’চাকার গাড়ি আনল।
নতুন এই দু’চাকার যানের নাম রাখা হয়েছে ‘সাথী’। একটি ৪৮ ভোল্টের 26Ah লিথিয়াম-আয়ন ব্যাটারি থাকছে স্কুটিতে। মাত্র ৩ থেকে ৪ ঘন্টাতেই ফুল চার্জ হয়ে যাবে। একবার চার্জ দিলেই ৬০ থেকে ৭০ কিলোমিটার যেতে পারবে এটি। এই স্কুটারটির দৈর্ঘ্য, প্রস্থ এবং উচ্চতা ১৭২০ মিমি x ৬২০ মিমি x ১০৫০ মিমি বলে জানা গেছে। স্কুটারের চার্জারের দেড় বছরের ওয়ারেন্টিও দিচ্ছে কোম্পানি।
স্কুটি কোম্পানি জানিয়েছে, অক্টোবর থেকেই সাধারণ মানুষের হাতে চলে আসবে এই স্কুটি। পুণেতে মাত্র ৫৭ হাজার ৬৯৭ টাকায় এই গাড়ি অন রোড পাবেন সকলে।

টেকো ইলেক্ট্রা-র ম্যানেজিং ডাইরেক্টর প্রকাশ ভূত্রা বলেন, অন্য জ্বালানির গাড়ির থেকে টেকো ইলেক্ট্রা স্কুটারগুলির দাম অনেকটাই কম। একই সঙ্গে এটি ক্রেতার হয়ে প্রচুর টাকা সঞ্চয়ও করে। এই স্কুটারের গ্রাহকেরা কেবলমাত্র জ্বালানীর খরচ বাবদই বছরে ২৫,০০০ টাকার বেশি জমাতে পারবেন।
The post বাজারে আসছে অল্প দরের আকর্ষণীয় নতুন ‘সাথী’ স্কুটি, থাকছে দেড় বছরের ওয়ারেন্টিও appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/2FSpluh

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন