করোনাকে হার মানিয়ে বাড়ি ফিরলেন অমিতাভ, টুইটে জানালেন অভিষেক - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২ আগস্ট, ২০২০

করোনাকে হার মানিয়ে বাড়ি ফিরলেন অমিতাভ, টুইটে জানালেন অভিষেক


অবশেষে করোনা মুক্ত হলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। টানা ২৩ দিনের লড়াইয়ে জয় লাভ করলেন তিনি। রবিবার সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। বাড়ি ফিরলাম অবশেষে। ভগবান, মা-বাবুজির আশীর্বাদ, ভক্তদের ভালবাসা এবং নানাবতীর প্রত্যেক সদস্যের নিরন্তর চেষ্টার জন্য অবশেষে এই দিন দেখার সৌভাগ্য হল আমার। আমি বাড়ি ফিরে এসেছি।”
উল্লেখযোগ্য, গত ১২ই জুলাই করোনা আক্রান্ত হয়ে নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানকার নিভৃতবাস যে তার মোটেই পছন্দ হচ্ছিলো না, তা বোঝা যাচ্ছিলো সোশ্যাল মিডিয়ায় পোস্টগুলি দেখে। তবে শুধু তিনিই নন, জয়া বচ্চন বাদে করোনা আক্রান্ত হয়েছিলেন বাড়ির বাকি সদস্যেরা। তাদের মধ্যে ঐশ্বর্য্য এবং আরাধ্যা কিছুদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে এখনও পর্যন্ত হাসপাতালেই রয়েছেন অভিষেক বচ্চন।

এই বিষয়ে অভিষেক বচ্চন টুইট করে বলেন, “বাবা বাড়ি ফিরে গিয়েছেন। আপাতত বিশ্রামে থাকবেন তিনি। কিন্তু কোমর্বিডিটির কারণে আমি এখনও করোনা পজিটিভ। আমার পরিবারের প্রতি এতো ভালোবাসা-প্রার্থনার জন্য আপনাদের প্রত্যেককে ধন্যবাদ। আমি খুব শীঘ্রই করোনাকে হারিয়ে ফিরে আসবো। প্রমিস।” করোনার সাথে লড়াই করে বাড়ি ফিরে গিয়েছেন বাকি সদস্যেরা। এখন ছেলের বাড়ি ফেরার অপেক্ষা করছে বচ্চন পরিবার।
The post করোনাকে হার মানিয়ে বাড়ি ফিরলেন অমিতাভ, টুইটে জানালেন অভিষেক appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/2ECaYtu

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন