সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআইকে নয়, পুলিশকে করতে দেওয়া হোক, বললেন সুপ্রিম কোর্টের বিচারপতি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআইকে নয়, পুলিশকে করতে দেওয়া হোক, বললেন সুপ্রিম কোর্টের বিচারপতি


বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য যতদিন যাচ্ছে ততই জটিল হচ্ছে। অভিনেতার মৃত্যু তদন্তের জন্য সিবিআই নিয়োগ করার দাবি জানিয়েছিল অনেকেই। এমনকি রাজনৈতিক ব্যক্তিত্বরাও দাবি করেছিল। তবে এবার সেই আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। প্রধান বিচারপতি এস এস বোবদে জানিয়েছেন যে মুম্বই পুলিশকে তাদের কাজ করতে দেওয়া হোক। এমনটাই সূত্রের খবর।
এদিকে মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছেন। এই অভিনেত্রী সুশান্তকে প্রতারণা করা এবং আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত হয়েছেন। এই ষড়যন্ত্রে জড়িত থাকার জন্য সুশান্তের ডাক্তারদেরও জিজ্ঞাসাবাদ করার অনুরোধ জানিয়েছেন তার বাবা। রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করার পর গতকাল তার আইনজীবী তার সঙ্গে দীর্ঘ তিনঘণ্টা আলোচনা করেছেন।
সূত্র মারফত জানা গিয়েছে এই অভিনেত্রী তার বিরুদ্ধে করা মামলায় আগাম জামিনের আর্জি জানাবেন। তবে রিয়া চক্রবর্তী নিজের বাড়ি থেকে নিখোঁজ হওয়ার পর এই গল্পের মোড় অন্যদিকে ঘোরার আশঙ্কা করা হচ্ছে। এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, বিহারের পুলিশ তার বাড়িতে পৌঁছলে তাকে তার বাড়িতে পাওয়া যায়নি। এছাড়া সুশান্তের পরিবারের অভিযোগ যে মুম্বই পুলিশের কেউ রিয়াকে সাহায্য করছে।

The post সুশান্তের মৃত্যুর তদন্ত সিবিআইকে নয়, পুলিশকে করতে দেওয়া হোক, বললেন সুপ্রিম কোর্টের বিচারপতি appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/3jStGxh

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন