আবারও তিন ভারতীয়কে লক্ষ্য করে গুলি চালাল নেপাল পুলিশ, সীমান্তে উত্তেজনা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

আবারও তিন ভারতীয়কে লক্ষ্য করে গুলি চালাল নেপাল পুলিশ, সীমান্তে উত্তেজনা

নিউজ ডেস্ক: বিগত বেশ কিছুদিন ধরেই ভারত-নেপাল সম্পর্কের অবনতি হয়েছে। আন্তর্জাতিক সীমান্ত নিয়ে কূটনৈতিক বিবাদের মাঝেই মাস খানেক আগে নেপাল আর্মি গুলি চালালে এক ভারতীয়ের মৃত্যু হয়। গুলিতে জখম আরও এক ভারতীয় যুবককে নেপালি রক্ষীরা বন্দি করে। এতে দুই দেশের মধ্যে যথেষ্ট উত্তেজনা তৈরি হয়।
আবারও তিন ভারতীয়কে লক্ষ্য করে গুলি চালাল নেপাল পুলিশ। বিহারের কৃষ্ণগঞ্জের ঘটনা। তিনজন ভারতীয়কে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে বলে জানা গিয়েছে। নেপাল বর্ডার পুলিশের গুলিতে আহত হয়েছেন এক ভারতীয়। কৃষ্ণগঞ্জের পুলিশ সুপার জানিয়েছেন, আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে।

রবিবারের গুলি চালানোয় আহত হয়েছেন জিতেন্দ্র কুমার নামে এক ব্যক্তি। নেপাল সীমান্তের তোলা মাফি গ্রামে গিয়েছিলেন ওই ব্যক্তি। তার সঙ্গে ছিলেন দুই বন্ধু অঙ্কিত কুমার সিং ও গুলশন কুমার সিং। এদিন সন্ধে সাড়ে ৭ টা নাগাদ এই ঘটনা ঘটেছে। তাঁরা তিনজন হেঁটে যাচ্ছিল। সেই সময় ভারত সীমান্তে মোতায়েন থাকা নেপাল পুলিশ তাঁদের লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। গত কয়েকদিন ধরেই চিনের সঙ্গে সীমান্ত সংঘাতের পাশাপাশি শিরোনামে উঠে এসেছে ভারত-নেপাল বিরোধ। তার মধ্যে আবারও এই ঘটনা উত্তেজনা যে আরও বাড়বে তা বলাই যায়।
The post আবারও তিন ভারতীয়কে লক্ষ্য করে গুলি চালাল নেপাল পুলিশ, সীমান্তে উত্তেজনা appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/3jj8Iaq

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন