মৃত্যুপুরী স্পেনে একদিনে রেকর্ড ৯৬১ জনের মৃত্যু, দেশটিতে মোট মৃত্যু হয়েছে ১৪,৭০৯ জনের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

মৃত্যুপুরী স্পেনে একদিনে রেকর্ড ৯৬১ জনের মৃত্যু, দেশটিতে মোট মৃত্যু হয়েছে ১৪,৭০৯ জনের

নিউজ ডেস্ক: ভয়ঙ্কর করোনাভাইরাসে প্রবল ভাবে বিধ্বস্ত স্পেন। মৃত্যু মিছিল কোনো ভাবেই থামছে না সেখানে। স্পেনে করোনাভাইরাস আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় অন্তত ৯৬১ জন মারা গেছেন, যা এই ভাইরাসের প্রাদুর্ভাব ছড়ানোর পর থেকে সেখানে একদিনে মারা যাওয়া মানুষের সংখ্যার দিক থেকে সবচেয়ে বেশি।

এখনও পর্যন্ত দেশটিতে ১৪ হাজার ৭০৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসের কারণে। স্পেনে ১,১২,০৬৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত করা গিয়েছে, যার মধ্যে ২৬,৭৪৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

গোটা বিশ্বেই ক্রমশ ভয়ঙ্কর হচ্ছে করোনা। কোনো ভাবেই ঠেকানো যাচ্ছে না ভয়ঙ্কর করোনা ভাইরাস। বিভিন্ন দেশে ক্রমশ প্রকট হচ্ছে করোনা বিপর্যয়ের ছবি। লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তর সংখ্যা। এখনও পর্যন্ত বিশ্বে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১০,১৫,৪০৩!যার মধ্যে মৃত্যু হয়েছে ৫৩,০৩০ জনের।

The post মৃত্যুপুরী স্পেনে একদিনে রেকর্ড ৯৬১ জনের মৃত্যু, দেশটিতে মোট মৃত্যু হয়েছে ১৪,৭০৯ জনের appeared first on বিশ্ব বার্তা.



from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/2R3uIcU

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন